Garments Assort | অ্যাসোর্ট কাকে বলে | Assort কত প্রকার ও কি কি??

Apparelslearner
By -
0
What is Garments Assortment?? আমাদের আজকের আলোচনা গার্মেন্টস Assort / অ্যাসোর্ট নিয়ে। আশা করছি Assort / অ্যাসোর্ট নিয়ে পুরো বিস্তারিত তথ্য আমাদের এই পোষ্টে পেয়ে যাবেন তাই আমাদের সাথেই থাকুন।

প্রথমেই Assort / অ্যাসোর্ট কি এটা জানবো।
Assort / অ্যাসোর্ট হলো গার্মেন্টস কার্টুন করার সময় গার্মেন্টসগুলো কালার ও সাইজ অনুসারে বিভিন্ন ভাবে সাজানো । এই কাজগুলো যে লোক করে তাকে অ্যাসোর্টম্যান বলে। এগুলো প্যাকিং বা ফিনিশিং সেকশনে করা হয়। 

Assort/অ্যাসোর্ট মূলত চার প্রকার।

1. Solid color, Solid size: একই Carton এর মধ্যে একই কালারের পোশাক এবং একই সাইজের গার্মেন্টস মিলিয়ে যে Carton করা হয় তাকে Solid color, Solid size Assortment বলে। যেমনঃ Color: Purple,  Size: L
2. Solid color, Assort size:  একই Carton এর মধ্যে একই কালারের পোশাক  এবং বিভিন্ন সাইজের পোশাক মিলিয়ে যে Carton করা হয় তাকে Solid color, Assort size বলে। যেমনঃ Color: Purple,, Size: S, M, L, XL.
3. Assort color, Solid size: একই Carton এর মধ্যে বিভিন্ন কালারের এবং একই সাইজের পোশাক মিলিয়ে যে যে Carton করা হয় তাকে Assort color, Solid size বলে। যেমনঃ Color: Yellow, Orange, Red, Blue. Size: L
4. Assort size, Assort Color: একই Carton এর মধ্যে বিভিন্ন কালারের এবং বিভিন্ন সাইজের পোশাক মিলিয়ে যে Carton করা হয় তাকে Assort size, Assort Color বলে। যেমনঃ Size: S, M, L, XL, XXL. Color: Yellow, Navy, Red, Blue, Orange.


Tags:

Post a Comment

0Comments

Your are always welcome. Your valuable comments warmly appreciated

Post a Comment (0)