Textile Sector New Recruiter দের করনীয়

Apparelslearner
By -
0
ফেক্টরির নতুন কিছু টাইপের লোক আছে এরা নিয়োগ হবার পর এরা ফ্লোরে এসে ফ্লোর গরম করে ফেলেন এদের নিয়োগের সময় এরা হেড অফিসের মাধ্যমে আসেন যার ফলে তারা সুপ্রিম পাওয়ারের অধীকারি ভাবেন । এরা রেগুলার প্রসেসের বাইরে নতুন নতুন নিয়ম চালু করেন । এতে ফ্লোরের সবাই তাকে ভালো করে নেয় না ।

ফ্লোরে কিছু মালিকের স্পাই থাকে, আগের ম্যানেজার জিএম এর কিছু শীর্ষ থাকেন, কিছু কাজ যারা সিনিয়র থাকেন , টপ ম্যানেজমেন্ট এর লোকজন যখন চলে যায় এই পদের প্রত্যাসী কিছু লোকজন থাকেন ফ্লোরে । তাদের যদি আপনি গ্রুপিংয়ে পড়ে যান তবে আপনি সারভাইভ করতে পারবেন না ৷
এরা মালিকের কাছে আপনার রেপুটেশন খারাপ বানানোর চেয়ে যথেষ্ট ।

একটা উদাহরন দেয়া যেতে পারে যে ঘুড়ি প্রথমে ছেড়ে দেয়া হয় তাকে ঊড়তে দেয়া হয় পরে তাকে টেনে নামানো হয় ৷ টেক্সটাইল মালিকরা অনেকটা তেমনি আপনাকে শুরুতে অনেক উঁচুতে তুলবে পরে ফেলে দেবে । কিন্ত যারা আপনার কলিগ তারা কিনতু আপনার বিশ্বস্ত হলে আপনার ক্ষতি করবে না । নতুন অবস্থা যতোটা পারবেন নতুন কিছু যা ফ্লোরে হয়নি তা চাপিয়ে দিতে এতে আপনার সমালোচনা বাড়বে। মালিক লোক হুট করে সেটাপ চেইঞ্জ করে দিবে না আপনার এদের নিয়ে কাজ করতে হবে । আপনার শুরুতে কোয়ালিটি নিয়ে কাজ করা উচিৎ আর রানিং কাজ গুলি দেখা উচিৎ । যে যেভাবে চলছে তাদের কিছুদিন চলতে দিন ।

Courtesy: Facebook

Md. Asiful Islam Khan
Textile Engineer, BUBT

Post a Comment

0Comments

Your are always welcome. Your valuable comments warmly appreciated

Post a Comment (0)